আজ, রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১০:৫১

ব্রেকিং নিউজ :

মাগুরার শ্রীপুরে নির্বাচনী সহিংসতার জেরে বাড়িঘরে হামলা-ভাংচুর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার চর গোয়ালপাড়া ও সাহেবপাড়ায় সামাজিক দলাদলি ও গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বদিয়ার রহমান মন্ডলের বাড়ি সহ তার সমর্থিত অন্তত ৩০টি বাড়িতে ব্যাপক ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের পরাজিত মেম্বারপ্রাথী মন্নু মন্ডল ও তার সহযোগী সিরাজ মন্ডলের সমর্থকদের সঙ্গে স্থানীয় বিএনপি কর্মীরা জোটবদ্ধ হয়ে এই হামলা চালিয়েছে বলে আওয়ামী লীগ নেতা বদিয়ার রহমান দাবি করেছেন।

এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে বদিয়ার রহমানের প্রতিপক্ষরা ঢাল সড়কি নিয়ে তাদের বাড়ি ঘরে হামলা চালায়। এ সময় এলাকা পুরুষশূণ্য হয়ে পড়ে। পরে শ্রীপুর থানা এবং মাগুরার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিয়ার রহমান মন্ডল বলেন, বেলা ২টার দিকে সিরাজ মন্ডল এবং মন্নু মন্ডলের নেতৃত্বে পাশ্র্ববর্তি তিনটি গ্রামের লোকজন এসব হামলা ও ভাংচুর চালায়। এ সময় তারা ৩০ থেকে ৩৫ টি বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালিয়েছে বলেও তিনি জানান।

এ বিষয়ে অভিযুক্ত মন্নু মণ্ডল ও সিরাজ মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে বুধবার বেলা বারোটার দিকে জাহাঙ্গীর হোসেন নামে এক ব্যক্তিকে চর গোয়াল পাড়া কবরস্থান এলাকায় কুপিয়ে জখম করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। জাহাঙ্গীর হোসেনের উপর ওই হামলার জন্যে তার নিকটজনেরা আওয়ামী লীগ নেতা বদিয়ার মণ্ডল সমর্থিতদের অভিযোগ করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় হামলা ভাংচুরের ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তবে বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology